৩ আগস্ট, ২০২৩ ১৭:৪৭

সিলেটে যুবকের হাতে গৃহবধূ খুন, ঘরের ভেতর নারীর গলাকাটা লাশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে যুবকের হাতে গৃহবধূ খুন, ঘরের ভেতর নারীর গলাকাটা লাশ

অভিযুক্ত সিদ্দিকুর রহমান

সিলেটে দুই নারী খুন হয়েছেন। বৃহস্পতিবার সকালে জেলার কোম্পানীগঞ্জে বসতঘর থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। অপরদিকে, গোয়াইনঘাটে যুবকের হাতে খুন হয়েছেন এক গৃহবধূ।

পুলিশ জানায়, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সকাল সাড়ে ৮টার দিকে কোম্পানীগঞ্জের দয়ারবাজার এলাকার বালুচর গ্রামে নিজ বসতঘর থেকে ছালেখা বেগম (৫২) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ছালেখা বালুচর গ্রামের আব্দুর রউফের স্ত্রী। 

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, কী কারণে কে বা কারা ওই নারীকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তাছাড়া কোন সময় এ ঘটনা ঘটেছে তাও বলা যাচ্ছে না। তদন্ত করছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, সকালে গোয়াইনঘাট উপজেলার প্রতাপপুর গ্রামে প্রতিবেশী যুবকের দায়ের কোপে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত আয়েশা সিদ্দিকা জুলি ওরফে জরিনা (৩০) ওই গ্রামের হাসান মিয়ার স্ত্রী। 
 
পুলিশ জানায়, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে জরিনা তার মেয়েকে নিয়ে প্রতিবেশি নোয়াব আলীর ছেলে সিদ্দিকুর রহমানের (২২) বসতঘরের পিছনের রাস্তা দিয়ে স্থানীয় মাদরাসায় যাচ্ছিলেন। এসময় সিদ্দিকুর রহমানের সঙ্গে কিছু একটা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সিদ্দিক তার বসতঘর থেকে দা নিয়ে গিয়ে জরিনাকে এলোপাতাড়ি কুপাতে থাকেন। এসময় প্রতিবেশিরা ছুটে এসে জরিনাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত ডাক্তার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ওসমানী হাসপাতালে নেয়ার পর বেলা সাড়ে ১১ টার দিকে জরিনা মারা যান।

গোয়াইনঘাট থানার (ওসি) কে এম নজরুল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং অভিযুক্ত সিদ্দিকুর রহমানকে আটক করেছে। কী কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর