১৫ আগস্ট, ২০২৩ ২১:০৮

বঙ্গবন্ধুর খুনি রাশেদ-নূরকে ফিরিয়ে আনার দাবিতে সিলেটে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বঙ্গবন্ধুর খুনি রাশেদ-নূরকে ফিরিয়ে আনার দাবিতে সিলেটে মানববন্ধন

স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি রাশেদ চৌধুরী ও নূর চৌধুরীকে বাংলাদেশ সরকারের কাছে হস্তান্তরের দাবিতে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি’ মহানগর শাখার উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে দিতে ঢাকায় নিযুক্ত আমেরিকা ও কানাডার রাষ্ট্রদূতদের মাধ্যমে সংশ্লিষ্ট দেশগুলোর সরকারের প্রতি এ দাবি জানানো হয়। 

মানববন্ধনে বক্তারা বাঙালি জাতিকে কলঙ্কমুক্ত করতে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি রাশেদ চৌধুরী ও নূর চৌধুরীকে বাংলাদেশের কাছে হস্তান্তর করতে যুক্তরাষ্ট্র ও কানাডা সরকারের প্রতি আহ্বান জানান। 

ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট মহানগর শাখার সভাপতি অ্যাডভোকেট কিশোর কুমার করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহিদ সারওয়ার সবুজের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর ওয়াকার্স পার্টির সভাপতি সিকন্দর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, জেলা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ব্রজ গোপাল চৌধুরী প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর