২১ আগস্ট, ২০২৩ ১৬:০৬

হবিগঞ্জে ২৯ জন অসুস্থ রোগী পেল সরকারি সহায়তা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে ২৯ জন অসুস্থ রোগী পেল সরকারি সহায়তা

হবিগঞ্জ সদর উপজেলায় ২৯ জন ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসামিয়া রোগীর মধ্যে ১৪ লাখ ৫০ হাজার টাকা সরকারি সহায়তা দেওয়া হয়েছে।

সমাজসেবা অধিদপ্তর সোমবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এই চেক বিতরণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা বিনতে রফিক, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোত্তালিব প্রমুখ।
হবিগঞ্জ সদর উপজেলার ২৯ জন অসুস্থ রোগী সহায়তার জন্য আবেদন করেন। পরবর্তীতে সমাজকল্যাণ মন্ত্রণালয় এমপি আবু জাহির এর সুপারিশে এদের ৫০ হাজার করে মোট ১ কোটি ৬০ লাখ টাকার এককালীন চেক দেয় সমাজসেবা অধিদপ্তর।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবহেলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে সমাজকল্যাণ মন্ত্রণালয়। দেশে ভাতাভোগীর সংখ্যা দিন দিন বাড়াচ্ছে সরকার। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর