৩ সেপ্টেম্বর, ২০২৩ ২১:২৪

সম্মেলনের চার বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল সিলেট যুবলীগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সম্মেলনের চার বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল সিলেট যুবলীগ

সম্মেলনের প্রায় চার বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল সিলেট জেলা ও মহানগর যুবলীগ। শনিবার রাতে কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল পূর্ণাঙ্গ কমিটি দুটি অনুমোদন দেন। এর আগে সম্মেলনে প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক দিয়ে যুবলীগের দুই ইউনিটের কার্যক্রম চলছিল। 

২০১৯ সালের ২৭ জুলাই সিলেট জেলা ও ২৯ জুলাই মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষভোটে জেলার সভাপতি শামীম আহমদ ও মোহাম্মদ শামীম আহমদ সাধারণ সম্পাদক এবং মহানগরের সভাপতি আলম খান মুক্তি ও মুশফিক জায়গীরদার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। দ্রুততম সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে কেন্দ্র থেকে নির্দেশ দেওয়া হলেও নানা কারণে পার হয়ে যায় চার বছরের বেশি সময়। 
অবশেষে গত শনিবার রাতে সিলেট জেলা ও মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। 

জেলার সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন সেলিম আহমদ, অ্যাডভোকেট আব্দুল মতিন, অ্যাডভোকেট আলমগীর, সামস উদ্দিন সামস, হাসান আহমদ চৌধুরী, মনোজ কান্তি কাপালী মিন্টু, এস এম শাইস্তা তালুকদার, শামীম ইকবাল, সামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী, মনির মিয়া। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আনোয়ার আলী, মো, জাহাঙ্গীর আলম এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন রেজাউর রহমান রেজা, সুজেল আহমদ তালুকদার, শহিদুল ইসলাম টিপু সুলতান ও আব্দুল ওয়াদুদ এমরুল।

মহানগর শাখার সহসভাপতি হয়েছেন ফাইয়াজ খান সলিট, অ্যাডভোকেট লিটন মিয়া, সৈয়দ গুলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, মো. আব্দুল লতিফ রিপন, শান্ত দেব, আব্দুর রব সায়েম, মো. আনিসুজ্জামান আনিস, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুর রহমান মুন্না এবং সাংগঠনিক সম্পাদক মো. ময়নুল হক ইলিয়াছি (দিনার চৌধুরী), সঞ্জয় কুমার চৌধুরী, মো. রিমাদ আহমদ ও এমদাদ হোসেন ইমু।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর