৪ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:৪৮

হবিগঞ্জে ঘুমন্ত মায়ের পাশ থেকে নবজাতক চুরি, আতঙ্ক

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে ঘুমন্ত মায়ের পাশ থেকে নবজাতক চুরি, আতঙ্ক

হবিগঞ্জ শহরের হরিপুর এলাকায় ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে নবজাতক চুরি হয়ে গেছে। এ বিষয়ে (৩ সেপ্টেম্বর) রাতে ওই নবজাতকের বাবা বাবুল মিয়া হবিগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পাওয়ার পরপরই বিষয়টি নিয়ে তদন্তে নামে পুলিশ। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। 

২১ দিন বয়সী ওই নবজাতকের নাম নুসরাত জাহান ফাতেমা। ফাতেমা বাবুল মিয়া ও লিজা বেগমের ২য় সন্তান। 

এদিকে, ঘুমন্ত মায়ের পাশ থেকে নবজাতক চুরির ঘটনায় হরিপুরসহ আশপাশের এলাকায় স্থানীয়দের মধ্যে বিরাজ করছে আতঙ্ক। তবে পুলিশ বলছে, দ্রুত নবজাতক চুরির রহস্য উৎঘাটন হবে। 

জানা গেছে, বাবুল মিয়া ও লিজা বেগম গত শনিবার তাদের আড়াই বছর বয়সী ছেলে রবিউল মিয়া ও ২১ দিন বয়সী কন্যা ফাতেমাকে নিয়ে একটি খাটে ঘুমিয়ে পড়ছিলেন। ভোররাতে লিজা বেগম হঠাৎ করে দেখেন তার কন্যা খাটে নেই এবং তাদের ছাপড়া ঘরের জানালাটি খোলা। এর পর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও আর তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে বিষয়টি পুলিশকে জানান তারা। 

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বদিউজ্জামান জানান, ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রুত নবজাতক চুরির রহস্য উৎঘাটন হবে। তিনি বলেন, নবজাতক চুরির রহস্য উৎঘাটনে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিচ্ছে। এদিকে, পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা সদস্যরাও বিষয়টি নিয়ে কাজ করছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

সর্বশেষ খবর