১১ সেপ্টেম্বর, ২০২৩ ২১:৪৪

সিলেটে সড়কে ঝরল মা-ছেলেসহ তিন প্রাণ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে সড়কে ঝরল মা-ছেলেসহ তিন প্রাণ

প্রতীকী ছবি

সিলেট জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলে ও এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। রবিবার রাত ৮টায় সিলেট-জকিগঞ্জ সড়কের চারখাইয়ে ও সাড়ে ৮টায় সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুর এলাকায় এ দুই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রবিবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার তাজপুর এলাকার ইলাশপুরে রাস্তা পার হওয়ার সময় ওই নারী ও তার ছেলেকে সিলেট শহর থেকে ছেড়ে যাওয়া প্রাইভেটকার চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

নিহতরা হলেন-দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার এলাকার শুক্কুর আলীর স্ত্রী সালাম বেগম (৫২) ও তার ছেলে আব্দুল কাইয়ুম (৩২)। তারা ইলাশপুরে একটি বাসায় ভাড়া থাকতেন।

খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতলে প্রেরণ করে।

এদিকে, রবিবার রাত ৮টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ফখরুল ইসলাম (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। নিহত ফখরুল সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের পারকুল বড়বাড়ির মৃত রইছ মিয়ার ছেলে। তিনি রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিলেন।

সূত্র জানায়, ফখরুল ইসলাম কানাইঘাট থেকে অটোরিকশাযোগে সিলেট শহরে আসছিলেন। রাত ৮টার দিকে অটোরিকশাটি সিলেট-জকিগঞ্জ সড়কের চারখাই বাজার এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন ফখরুলসহ তিনজন। পরে আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ফখরুল ইসলাম মারা যান। আহত বাকি দুজন ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। 

তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা) মো. সম্রাট তালুকদার।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর