শিরোনাম
১৪ অক্টোবর, ২০২৩ ২১:৪৪

সিলেটে অপহৃত যুবক উদ্ধার, আটক ৪

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে অপহৃত যুবক উদ্ধার, আটক ৪

সিলেটে ডিবি পুলিশ পরিচয়ে এক যুবককে অপহরণ করেছিল অপরাধীরা। এরপর মুক্তিপণ হিসেবে পরিবারের কাছে দাবি করে ৫০ হাজার টাকা। অভিযোগ পেয়ে সিলেট কোতোয়ালী পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করেছে অপহৃত যুবককে। আটক করা হয়েছে অপহরণকারী চক্রের চার সদস্যকে। 

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

উদ্ধার হওয়া যুবক সিলেটের জকিগঞ্জ থানার সহিদাবা গ্রামের মৃত সোলেমান আহমদের ছেলৈ মাহফুজ আহমদ (৩০)। আটককৃতরা হলো- নগরীর উপশহর বি ব্লকের ১৫ নং রোডের ২২নং বাসার ২য় তলার বাসিন্দা সালেক আহমদের ছেলে শাহরিয়ার আহমদ শান্ত (২৪), নগরীর চারাদিঘীরপাড় আল-আমিন ৪১ নম্বর বাসার আলমগীর মিয়ার ছেলে রাজা মিয়া (২৫), জিন্দাবাজার মিতালী ম্যানশনের উস্তার মিয়ার ছেলে সিয়াম আহমদ (৩০), খাদিমনগর পীরের চকের আবদুল্লাহ মিয়ার ছেলে তারেক আহমদ (২৫)। 

পুলিশ জানায়, গত শুক্রবার বিকেল ৫টার দিকে নগরীর বন্দরবাজারস্থ মধুবন সুপার মার্কেটের পার্শ্ববর্তী পুরানলেন গলির মুখ থেকে ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন মিলে মাহফুজ আহমদকে অপহরণ করে। এরপর তার আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবদের কাছে ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। খবর পেয়ে শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে পুলিশ চারজনকে আটক করে এবং তাদের হেফাজতে থাকা মাহফুজকে উদ্ধার করে। 

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ জানান, অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। চিকিৎসার জন্য তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপহরণের ঘটনায় অপহৃত মাহফুজের ভাই পারভেজ আহমদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর