১২ নভেম্বর, ২০২৩ ১৮:৪৩

সিলেটে অবরোধের প্রভাব নেই

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে অবরোধের প্রভাব নেই

বিএনপি ও জামায়াতের ডাকা চতুর্থ দফা অবরোধের প্রথম দিনে সিলেটে জনজীবনে কোন প্রভাব ফেলেনি। টার্মিনালগুলো থেকে দূরপাল্লার বাস চলাচল না করলেও বাকি সবধরণের যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। নগরীর বিভিন্ন ব্যস্ততম মোড়ে সকাল থেকে দীর্ঘ যানজটও পরীলক্ষিত হয়েছে। 

চতুর্থ দফা অবরোধের প্রথম দিন গতকাল রবিবার ভোরে সিলেট-জকিগঞ্জ সড়কের বাইপাস এলাকায় বাঁশ ফেলে আগুন দিয়ে বিক্ষোভ করেন যুবদল নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন জেলা যুবদল নেতা লিটন আহমদ। কিছুক্ষণ তারা সড়কে অবস্থান করে চলে যান। এছাড়া দুপুরে নগরীর নয়াসড়কে ঝটিকা মিছিল করে বিএনপি। নয়াসড়কস্থ ঠিকানা টাওয়ারের পার্শ্ববর্তী এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েকজন নেতাকর্মী ঝটিকা মিছিল বের করেন। কয়েক শ’ গজ এগুনোর পরই তারা মিছিল শেষ করে ছত্রভঙ্গ হয়ে চলে যান। সকালে শেখঘাট জিতু মিয়ার পয়েন্টে পিকেটিংকালে ১৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মামুনুর রশিদকে আটক করে পুলিশ। 

এছাড়া সিলেট মহানগরী ও আঞ্চলিক সড়কগুলোতে যান চলাচল ছিল প্রায় স্বাভাবিক। বাস ছাড়া বাকি সবধরণের যান চলাচল করেছে। সকাল ১১টা থেকে নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার, আম্বরখানা ও মদিনা মার্কেট এলাকায় যানবাহনের দীর্ঘ জট দেখা গেছে। যানজট নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশকে রীতিমতো হিমশিম খেতে হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর