১২ নভেম্বর, ২০২৩ ১৯:২৬

সাড়ে ১৪শ’ কোটি টাকা বরাদ্দ, শোভাযাত্রা করে কৃতজ্ঞতা জানালো সিসিক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সাড়ে ১৪শ’ কোটি টাকা বরাদ্দ, শোভাযাত্রা করে কৃতজ্ঞতা জানালো সিসিক

সিলেট নগরীর উন্নয়নে ১ হাজার ৪শ’ ৫৯ কোটি টাকার প্রকল্প একনেকে অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। 

রবিবার দুপুরে নগরভবন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়ে সিলেট কেন্দ্রিয় শহিদমিনারের সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা থেকে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপির প্রতিও কৃতজ্ঞতা জানানো হয়। 

রবিবার দুপুর ১২টার দিকে নগরভবন থেকে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়। শোভাযাত্রায় নগরীর প্রতিটি ওয়ার্ডের সাধারণ জনসাধারণও অংশ নেন। প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, পরিকল্পনামন্ত্রী ও সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর ছবি সম্বলিত প্লেকার্ড বহন করেন শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা। 

শহিদ মিনারে শোভাযাত্রা পরবর্তী সমাবেশে সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী সবসময় আন্তরিক। তাই বিভিন্ন সময়ে তিনি নগরবাসীর কল্যাণে বড় বড় প্রকল্প অনুমোদন দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার ১৪শ’ ৫৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিলেন। সরকারের দেওয়া এই অর্থের অপরিকল্পিত ব্যয় নয়, প্রতিটি টাকার সর্বোচ্চ সদ্ব্যবহার করা হবে।’

এসময় মেয়র আনোয়ারুজ্জামান প্রধানমন্ত্রীর সহযোগীতায় নাগরিক সমস্যার সমাধান করে বাসযোগ্য একটি স্মার্ট নগরী উপহার দেওয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন। 

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর