৩ ডিসেম্বর, ২০২৩ ১২:১২

আমাকে সহযোগিতা করুন, সুন্দর সিলেট পাবেন : আনোয়ারুজ্জামান

সিলেট ব্যুরো

আমাকে সহযোগিতা করুন, সুন্দর সিলেট পাবেন : আনোয়ারুজ্জামান

সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নাগরিকদের সুবিধা দেয়ার জন্য, যা যা করা দরকার সবকিছুই করা হবে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর সিলেট শহর উপহার দেয়া ও নাগরিকদের সুবিধা দেয়ার জন্য, যা যা করা দরকার সবকিছুই করা হবে।

শনিবার সকালে সিলেট নগরীর জেলা পরিষদের হল রুমে বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, পূণ্যভূমি সিলেট নগরীকে পবিত্র রাখতে হলে আলেম-উলামাদের আন্তরিকতার সাথে এগিয়ে আসতে হবে। পাড়া-মহল্লা ও শহরকে পবিত্র রাখার জন্য যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।

তিনি বলেন, আপনারা আমার উপর ভরসা রাখতে পারেন। আমি আপনাদের সন্তান। এমন কোনো কাজ করবো না, যার জন্য আপনাদের লজ্জিত হতে হয়। আমি আপনাদের সহযোগিতা চাই, আপনাদের সকল মহলের সহযোগিতায় একটি সুন্দর শহর উপহার দেবো।

আনোয়ারুজ্জামান চৌধুরীর বলেন, সিসিকের দায়িত্ব নিয়েছি মাত্র কয়েকদিন হয়েছে। একটু সময় দেন দেখবেন শহরের অনেক কিছুই পরিবর্তন হয়ে যাবে। সহযোগিতা ছাড়া সরকারের বা সিসিকের একার পক্ষে কোনো উন্নয়নকাজ সম্পন্ন করা সম্ভব নয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদ রানা, ড. মামুন আল মাহতাব স্বপ্নীল, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী। বক্তব্য রাখেন প্রফেসর মাওলানা মাহমুদুল হাসান, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেটের সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব, বন্দর বাজার জামে মসজিদের ইমাম, মাওলানা শাহ মুহাম্মদ নজরুল ইসলাম।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর