১৬ ডিসেম্বর, ২০২৩ ১৯:৪১

বিশ্বনাথে মহান বিজয় দিবস উদযাপন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

বিশ্বনাথে মহান বিজয় দিবস উদযাপন

যথাযোগ্য মর্যাদায় সিলেটের বিশ্বনাথে মহন বিজয় দিবস উদযাপিত হয়েছে। শনিবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন ৩১ বার তোপধ্বনি’র মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। পরে আনুষ্ঠানিক ভাবে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অপর্ণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। 

এসময় শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বিশ্বনাথ থানা পুলিশ, উপজেলা রাজস্ব প্রশাসন, ফায়ার সার্ভিস, পল্লীবিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিস ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন। পরে সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ মাঠে কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনীতে সালাম ও অভিবাদন গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার ও বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী। পরে মনোজ্ঞ শরীর চর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধকালীন ডিসপ্লে প্রদর্শন করে। 

এসময় কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অপর্ণ করে শ্রদ্ধা নিবেদন করে বিশ্বনাথ পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, বিশ্বনাথ প্রেসক্লাব, বিশ্বনাথ মডেল প্রেসক্লাব, বিভিন্ন পেশাজীবি ও সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।    

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর