২০ ডিসেম্বর, ২০২৩ ২০:৪৭

ভাইয়ের মতো সৎ ও নিষ্ঠাবান হয়ে কাজ করতে চান ড. মোমেন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ভাইয়ের মতো সৎ ও নিষ্ঠাবান হয়ে কাজ করতে চান ড. মোমেন

ড. এ কে আব্দুল মোমেন

প্রয়াত বড় ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের মতো সৎ ও নিষ্ঠাবান হয়ে কাজ করতে চান পররাষ্ট্রমনমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আবুল মাল আব্দুল মুহিত সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য আর আব্দুল মোমেন বর্তমান সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী।

বুধবার বিকালে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভায় দলীয় প্রধান শেখ হাসিনার উপস্থিতে তিনি এ প্রত্যাশার কথা বলেন।

ড. মোমেন বলেন, আজকে আমরা মহা আন্দনিত। আমাদের দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মধ্যে উপস্থিত হয়েছেন। আমরা তাকে অভিবাদন জানাই। বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহেনাকেও আমি অভিনন্দন দেই। তাদের জন্য দোয়া করি। এই দেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমান কিছু কুলাঙ্গারদের কারণে তার স্বপ্নের অনেক কাজ করতে পারেননি। কিন্তু বন্ধবন্ধু দিয়ে গেছেন অসাম্প্রদায়িক বাংলাদেশ। আগামীতে ক্ষমতায় গেলে সিলেটে শহর রক্ষা বাঁধ হবে। সিলেটে রেলওয়ের উন্নয়ন হবে। ইতিমধ্যে এ ব্যাপারে প্রকল্প উন্নয়ন কমিটিতে গেছে।

ড. মোমেন বলেন, প্রধানমন্ত্রী আমাদের দেশের ইজ্জ্বত-সম্মান সারা বিশ্বে উচু রেখেছেন। আমি শেখ হাসিনার সঙ্গে থেকে নিজেকে ধন্য মনে করি। পাঁচ বছর আগে আমার বড় ভাই (আবুল মাল আব্দুল মুহিত) এখানে উপস্থিত ছিলেন। তাকে শেখ হাসিনা সুযোগ দিয়েছিলেন। আপনারাও ভোট দিয়েছেন বলে তিনি জগণের জন্য সৎ ও নিষ্ঠাবান হয়ে কাজ করেছ্নে। আমিও আমার বড় ভাইয়ের মতো কাজ করতে চাই। আপনারা সেই সুযোগ আমাকে দিবেন আমি আশা করি।

মোমেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সিলেটবাসীর প্রতি খুবই আন্তরিক। তিনি সিলেটের উন্নয়নে সব সময় নজর রাখেন। তাই আগামীতেও জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে নৌকা মার্কায় ভোট দিন।

বুধবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৬০১ এর একটি ফ্লাইটে বেলা ১১টা ৩৩ মিনিটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর