৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৯:০৩

সিলেটে প্রতারক চক্রের মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে প্রতারক চক্রের মূলহোতা গ্রেফতার

সিলেটে বিকাশ প্রতারক চক্রের এক মূলহোতাকে গ্রেফতার করেছে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার গ্রেফতারকৃত প্রতারক ইকবাল হোসেন কামরুলকে নিয়ে এপিবিএন সংবাদ সম্মেলন করেছে। 

এর আগে রবিবার অভিযান চালিয়ে জকিগঞ্জ উপজেলার বিলবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই উপজেলার কাজলসার এলাকার আবদুল খালিকের ছেলে। প্রতারক চক্রের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ৭ এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ইকবাল হোসেন কামরুল কখনো র‌্যাব’র গাড়িচালক, আবার কখনো নিজেকে ব্যবসায়ী পরিচয় দিয়ে বিকাশের মাধ্যমে মানুষের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নিত। গত ১২ জানুয়ারি সিলেটের মোগলাবাজার থানাধীন জালালপুর বাজারের ব্যবসায়ী আফজাল হোসেনের কাছ থেকে প্রতারণা করে বিকাশের মাধ্যমে ২৬ হাজার ৫২০ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় থানায় জিডি করেন আফজাল। জালালপুরের আরেক ব্যবসায়ীর কাছ থেকে একই এলাকার অপর এক ব্যবসায়ীর কন্ঠ নকল করে প্রতারণার মাধ্যমে বিকাশে ৯৪ হাজার টাকা হাতিয়ে নেয়। এসব অভিযোগের প্রেক্ষিতে এপিবিএন’র সাইবার ক্রাইম টিম অভিযানে নেমে ইকবালকে গ্রেফতার করে। সে তার কয়েকজন সহযোগির নামও প্রকাশ করেছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলাম। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর