১৬ মার্চ, ২০২৪ ২২:৪৯

বঙ্গবন্ধু শিশুদের খুবই ভালোবাসতেন: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বঙ্গবন্ধু শিশুদের খুবই ভালোবাসতেন: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চোধুরী এমপি বলেছেন, ‘বঙ্গবন্ধু শিশুদের খুবই ভালোবাসতেন। কারণ তিনি জানতেন, শিশুদের সঠিকভাবে গড়ে তুলতে পারলে ভবিষ্যতে একটি সৎ ও সাহসী জাতি তৈরি হবে। তিনি শিশুদেরকে বঙ্গবন্ধুর নীতি-আদর্শে উজ্জীবিত হয়ে, আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য সুনাগরিক হয়ে উঠার আহ্বান জানান।

আজ শনিবার (১৬ মার্চ) বিকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৫তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে, প্রতিমন্ত্রীর নিজ গ্রাম সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘরে সুবিধাবঞ্চিতদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ছিলেন মুক্তি ও মানবতার অগ্রদূত। তার অন্তর জুড়ে ছিল বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধির স্বপ্ন। তিনি চেয়েছিলেন রাজনৈতিক মুক্তির পর বাঙালি জাতির অর্থনৈতিক ও সামাজিক মুক্তি আসবে। বিশ্বের বুকে মর্যাদার সঙ্গে মাথা তুলে দাঁড়াবে বাংলাদেশ। এখন তারই দেখানো পথে হাঁটছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশকে দুর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সুমন, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রব, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহসভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সেলিম আহমদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক শাখাওয়াত, কার্যনির্বাহী সদস্য মকদ্দুস, কাউন্সিলর ফজর আলী, পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল রোশন চরাগ আলী, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি শমসাদুর রহমান রাহিন, সিলেট জেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, যুবলীগ এনামুল হক এনাম, শহীদুজ্জামান সেলন, সেলিম আহমদ, আব্দুল হামিদ, আবুল হোসেন, শাহ আলম, জাহান মিয়া, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির হোসেন মামুন, আবিদুর রহমান, কয়েস আহমদ, মাসুদ আহমদ রিপন, আলমগীর, সৈকত, সাইদুল, উজ্জল, জাহিরুল ইসলাম, সোয়া মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর