১৭ মার্চ, ২০২৪ ১৭:৪০

বিশ্বনাথে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

বিশ্বনাথে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

যথাযোগ্য মর্যাদায় সিলেটের বিশ্বনাথ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। রবিবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, বিশ্বনাথ  পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সুমন, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার।

পরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহ আসাদুজ্জামান ও সাধারণ ফারুক আহমদের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ করে আওয়ামী লীগ। পরে শিশু-কিশোরদের সাথে উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন যৌথ র‌্যালি বের করে। র‌্যালি শেষে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরদিকে, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে উপজেজলা বিআরডিবি হলরুমে চিত্রাঙ্কন, বঙ্গবন্ধুকে নিয়ে রচিত সংগীত, দেশাত্মবোধক সংগীত ও কবিতা আবৃত্তি বিষয়ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর