১৯ মার্চ, ২০২৪ ২১:১২
দুর্ঘটনায় ছয়জন নিহত

সিলেট-তামাবিল সড়ক ৪ ঘণ্টা অবরোধ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট-তামাবিল সড়ক ৪ ঘণ্টা অবরোধ

মহাসড়ক চার ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করেছেন বিক্ষুব্ধ জনতা

দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ ছয়জন নিহতের প্রতিবাদ, চোরাইপণ্যবাহীসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে সিলেট-তামাবিল মহাসড়ক চার ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করেছেন বিক্ষুব্ধ জনতা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত স্থানীয় লোকজন জৈন্তাপুর উপজেলার প্রবেশমুখ ঘাটেরচটি এলাকায় অবরোধ করেন। এসময় সড়কের উভয় পাশে শত শত গাড়ি আটকা পড়ে।

প্রায় চার ঘণ্টা অবরোধ চলার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা গিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অবরোধকারী জনতার সাথে কথা বলে সড়কে শৃঙ্খলা বজায়ের প্রতিশ্রুতি দেন। পরে বেলা আড়াইটার দিকে বিক্ষুব্ধ লোকজন সড়ক ছাড়েন বলে জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম।

অবরোধকারী লোকজন জানান, গত সোমবার দুপুরে সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপ-লেগুনা সংঘর্ষে ছয়জনের মৃত্যু হয়। এ ছাড়া প্রায়ই এই মহাসড়কে দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটছে। কিন্তু পরিবহন সংশ্লিষ্টরা এসব দুর্ঘটনার দায় নেন না। প্রশাসনও মহাসড়কে অবৈধ ও বেপরোয়া গতির যান চলাচল বন্ধে কোনো পদক্ষেপ নিচ্ছে না। তাই বাধ্য হয়ে স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধের ডাক দিয়েছেন।

প্রসঙ্গত, গত সোমবার সিলেট-তামাবিল মহাসড়কের পল্লী বিদুৎ সমিতি-২ এর সামনে ভারত থেকে চোরাইপথে নিয়ে আসা গরু বোঝাই বেপরোয়াগতির একটি পিকআপ ভ্যান যাত্রীবাহী একটি লেগুনাকে ধাক্কা দিলে ৬ জন নিহত হন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর