২৩ মার্চ, ২০২৪ ১৮:০১

হবিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

হবিগঞ্জের লাখাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহফুজ আলম ও বর্তমান সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান মুশফিউল আলম আজাদের সমর্থকদের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে।  শনিবার দুপুরে উপজেলার শিবপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।  এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  তারা হলেন, আতিকুল ইসলাম (৪৫), জাকির মিয়া (৫৫) ও হোসেন শাহ (৩২)।  মাহফুজ আলম ও মুশফিউল আলম দু’জনই আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৮ মার্চ বিকেলে শিবপুর গ্রামে উপজেলা নিবার্চনের সম্ভাব্য প্রার্থী মাহফুজ আলম ও বর্তমান চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ দুজনেই ইফতার ও মতবিনিময় সভার আয়োজন করে।  ওই সভাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।  খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

এর জের ধরে আজ শনিবার দু’পক্ষের লোকজন বাকবিতন্ডার এক পর্যায়ে ফের দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।  এতে অন্তত ১৫ জন আহত হয়।  আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে সিলেটে প্রেরণ করা হলেও বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। 

এ বিষয়ে লাখাই থানার পরিদর্শক (তদন্ত) চম্পক দাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।  পক্ষ দুইটি গত ১৮ মার্চও সংঘর্ষে জড়িয়েছিল।  তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 


বিডি প্রতিদিন/হিমেল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর