৩০ এপ্রিল, ২০২৪ ২২:১০

ফেসবুকে স্ট্যাটাস ও চিরকুট লিখে দুইজনের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ফেসবুকে স্ট্যাটাস ও চিরকুট লিখে দুইজনের আত্মহত্যা

প্রতীকী ছবি

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) এক কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এছাড়া একটি মসজিদের মোয়াজ্জিন চিরকুট লিখে আত্মহত্যা করেছেন। পুলিশ বলছে, তারা দু’জনই আত্মহত্যা করেছেন। 

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ১০ টার দিকে সিলেট মহানগরীর তালতলাস্থ সুরমা টাওয়ার থেকে পড়ে সিসিকের কর্মচারী মো. বুরহান উদ্দিন মারা যান। বুরহান মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ধলাইপাড় কেরামতনগর এলাকার মো. আবদুল মজিদের ছেলে। তিনি সিটি করপোরেশনের লাইসেন্স শাখার অফিস সহকারী হিসেবে কাজ করতেন। মৃত্যুর আগে তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করতে যাচ্ছেন বলে জানান। 

কোতোয়ালি থানার ওসি মঈন উদ্দিন জানান, বুরহান উদ্দিন টাওয়ার থেকে পড়ে মারা যাওয়ার আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। 

এদিকে, মঙ্গলবার ফজরের আজান না হওয়ায় শাহপরাণ লাল খাঁ টঙ্গি মাদানী মসজিদে মুসল্লিরা গিয়ে মুয়াজ্জিন দেলওয়ার হোসাইন দিলালের কক্ষে গিয়ে ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পেয়ে পুলিশের খবর দেওয়া হয়। পুলিশ এসে রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। রুম থেকে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। দিলাল গোয়াইনঘাট উপজেলার রামনগর গ্রামের মো. মুসলিম আলীর ছেলে।  

শাহপরাণ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, কী কারণে মুয়াজ্জিন আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর