৭ মে, ২০২৪ ২২:০৯

বিশ্বনাথে ভোট কেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

বিশ্বনাথে ভোট কেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম

রাত পোহালেই শুরু হবে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে সার্বিক প্রস্তুতি। মঙ্গলবার দুপুরের পর প্রিসাইডিং কর্মকর্তারা জনবল ও ভোট সরঞ্জামাদি নিয়ে পৌঁছেছেন ভোট কেন্দ্রগুলোতে। 

উপজেলার ১ লক্ষ্য ৮৮ হাজার ৩৭ জন ভোটারের জন্যে প্রস্তুত করা হয়েছে ৭৪ টি ভোটকেন্দ্রে। এখন কেবল অপেক্ষা ভোটের। বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে একযোগে শুরু হবে ভোটগ্রহণ। চলবে টানা ৪টা পর্যন্ত।

এছাড়া নির্বাচন সুষ্ঠু করতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, র‌্যাব, পুলিশ, বিজিবি ও আনসারসহ বিপিুল সংখ্যক আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ নির্বাচনে দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছে নির্বাচন অফিস।
নির্বাচন অফিস সূত্র জানায়, এবার বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মিলে মোট ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১০জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী করছেন তিন নারী প্রার্থী।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা স্বর্ণালী চক্রবর্তী বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রণের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর