১৬ মে, ২০২৪ ২১:০০

শিক্ষকের কিল-ঘুষিতে হাসপাতালে শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, সিলেট

শিক্ষকের কিল-ঘুষিতে হাসপাতালে শিক্ষার্থী

অঙ্কের ব্যাখ্যা শিক্ষককে বুঝিয়ে দিতে না পারায় সিলেট ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানটির গণিত শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষকের নাম মিঠু বিশ্বাস। গত বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

অভিযোগকারী তৌছিফ ইকাবাল চৌধুরি (১৪) ওই প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির ছাত্র। সে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তৌছিফ মহানগরের সুবিদবাজার বনকলা পাড়া এলাকার ইকবার চৌধুরীর ছেলে।

ভুক্তভোগীর পারিবার সূত্র জানায়, ক্লাস চলাকালীন একটি অঙ্কের ব্যাখ্যা স্যারকে বুঝাতে না পারায় তৌছিফকে প্রথমে স্কেল দিয়ে এবং পরে চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারতে থাকেন মিঠু বিশ্বাস। এতে তৌছিফ মাথা, গলায় ও কানে আঘাতপ্রাপ্ত হয়। রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করেন মা-বাবা।

তৌছিফের মা আলেয়া বেগম জানান, তার ছেলে মাথা, গলায় ও কানে আঘাত পেয়েছে। শিক্ষকরা শিক্ষার্থীকে এমনভাবেই মারধর করতে পারেন না। তিনি স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিয়েছেন। তারা পরে হাসপাতালে গিয়ে তৌছিফকে দেখে এসেছেন এবং বিষয়টি দেখার আশ্বাস দিয়েছেন। 

ওসমানী হাসপাতালের হেড-নেক বিভাগের প্রধান ডা. নুরুল হুদা নাঈম জানান, মারধরের শিকার ছাত্রের শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। 

এ বিষয়ে জানতে অভিযুক্ত শিক্ষকের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

সিলেট ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হুসনে আরা বলেন, আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি এবং ইতোমধ্যে তদন্তকাজও শুরু হয়েছে। অভিযুক্ত শিক্ষক দোষী সাব্যস্ত হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর