শিরোনাম
২৫ জুন, ২০২৪ ২২:২৩

স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

সিলেটের ওসমানীনগরে শ্বশুরবাড়িতে স্ত্রীকে কুপিয়ে আহত করে নিজের প্রাণ নিয়েছেন এক ব্যক্তি। নিজের গলা ও পেটে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ছায়াদ মিয়া (৫২) নামের ওই ব্যক্তি আত্মহত্যা করেন। 

মঙ্গলবার ভোর রাত সাড়ে ৪টার দিকে ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। ছায়াদ মিয়া একই উপজেলার জহিরপুর গ্রামের মৃত শেখ আব্দুস ছাত্তার ওরফে ছাত্তার মেম্বারের ছেলে। তিনি কামারগাঁও গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিলেন। গত এক বছর যাবত তিনি মানসিক রোগে ভুগছিলেন। 
বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক। জানা যায়, মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে ঘুম থেকে উঠে বটি দা দিয়ে ছায়াদ মিয়া তার স্ত্রী শাহনাজ আক্তার পলিকে (৩৫) কানে এবং পেটে কুপ দিয়ে গুরুতর আহত করেন। পরে ছায়াদ মিয়া নিজেই দা দিয়ে নিজের পেটে এবং গলায় আঘাত করেন। অতিরিক্ত রক্তক্ষরণে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহনাজ আক্তার পলিকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক জানান, ঘটনায় ব্যবহৃত বটি দা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেননি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর