শিরোনাম
২৫ জুন, ২০২৪ ২২:৩৬

সিলেটে তুলে নিয়ে তরুণীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, সিলেট :

সিলেটে তুলে নিয়ে তরুণীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

প্রতীকী ছবি

সিলেটে কলোনি থেকে তুলে নিয়ে তরুণীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গণধর্ষণের ঘটনায় মঙ্গলবার ভিকটিম বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তাদের গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলো গোয়াইনঘাটের পূর্বজাফলং ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মন্তাজ আলীর ছেলে আকরাম হোসেন (৩৫), একই ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৩৩) ও রসুলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মাসুদ রানা (২৩)। গত ২২ জুন শনিবার রাতে গণধর্ষণের ঘটনাটি ঘটে।

মামলা সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের রসুলপুর গ্রামের একটি কলোনির ভাড়াটিয়া এক তরুণীকে গত শনিবার রাতে তুলে নেয় কয়েকজন যুবক। কলোনির পার্শ্ববর্তী একটি নির্জন জায়গায় নিয়ে তাকে পাঁচজন মিলে ধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে যায়। খবর পেয়ে স্বজনরা গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে। ওই রাতেই পুলিশ মেডিকেল পরীক্ষার জন্য তরুণীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠায়। 

এ ঘটনায় মঙ্গলবার নির্যাতিতা তরুণী বাদি হয়ে ৫ জনকে আসামি করে গোয়াইনঘাট থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে। গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ওসি রফিকুল ইসলাম। 

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর