শিরোনাম
২৬ জুন, ২০২৪ ০০:১৮

বন্যার্তদের পাশে আছে আওয়ামী লীগ সরকার: নানক

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বন্যার্তদের পাশে আছে আওয়ামী লীগ সরকার: নানক

বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি-মন্ত্রী ও আওয়ামী লীগ নেতাদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন। আমরা বন্যা কবলিত এলাকা ঘুরে, খোঁজ-খবর নিয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করবো। চিন্তার কারণে নেই, সিলেটবাসীকে কিভাবে বন্যামুক্ত করা যায়, সেই পরিকল্পনা করছে সরকার। বন্যার্ত মানুষের যাতে কষ্টে না হয়, সেদিকে নজরদারী করছেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি পয়েন্টে বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু পালের পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওযামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি প্রদীপ কুমার দেবসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর