শিরোনাম
৮ জুলাই, ২০২৪ ২০:১৬

প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে নদীতে নৌকা রাখা নিয়ে বাকবিতন্ডার সময় প্রতিপক্ষের ঘুষিতে নিহত হয়েছেন আব্দুন নুর (৪০) নামের এক বালু শ্রমিক। সোমবার ভোরে জাফলংয়ের নয়াবস্তি এলাকায় নদীতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুন নুর নয়াবস্তি গ্রামের করিম হোসেনের ছেলে। অভিযুক্ত হোসেন মিয়া জাফলং ইউনিয়নের বাউরভাগ হাওর গ্রামের রুস্তম খা’র ছেলে। দুপুরে তাকে আটক করেছে থানাপুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভোরে জাফলং নদীতে নৌকা নিয়ে বালু উত্তোলনের কাজে যান শ্রমিকরা। এসময় নৌকা বেঁধে রাখাকে কেন্দ্র্র করে আব্দুন নুর ও হোসেনের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। হোসেন এক পর্যায়ে আব্দুন নুরের মাথায় সজোরে ঘুষি মারলে পাশে তিনি নদীতে পড়ে তলিয়ে যান। স্থানীয়রা আধা ঘণ্টা খুঁজে নদী থেকে আব্দুন নুরকে অচেতন অবস্থায় উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে দুপুরে হোসনকে আটক করে পুলিশ।

গোয়াইনঘাট থানার ওসি রফিকুল ইসলাম পিপিএম জানান, লাশের ময়না তদন্ত হবে। নিহতের ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। আব্দুন নুরের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর