১৩ জুলাই, ২০২৪ ১৭:১৬

সিলেটে ফের অর্ধকোটি টাকার চিনির চালান জব্দ, আটক ২

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ফের অর্ধকোটি টাকার চিনির চালান জব্দ, আটক ২

সিলেটে ফের প্রায় অর্ধ কোটি টাকার ভারতীয় ‘বুঙ্গার’ চিনি জব্দ করেছে পুলিশ। এসময় চোরাই চিনি ভর্তি দুটি ট্রাক জব্দ ও দুই চালককে আটক করা হয়। শনিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। 

এর আগে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের মোগলাবাজার থানাধীন জলকরকান্দি এলাকা থেকে চিনিবোঝাই ট্রাক দুটি আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। 

আটকরা হলেন- পাবনা জেলার সুজানগর থানার আন্দারকোঠা গ্রামের মৃত রহিম উদ্দিন সরদারের ছেলে কুরবান আলী (৪৫) ও দিনাজপুর জেলার খানসামা থানার গোয়লদিহি গ্রামের নবকান্ত রায়ের ছেলে জীবন চন্দ্র রায় (২৩)। 

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, দুটি ট্রাক থেকে ৭১১ বস্তা চিনি জব্দ করা হয়েছে। ভারত থেকে চোরাই পথে আনা চিনির ওজন ৩৪ হাজার ১২৮ কেজি এবং বাজার মূল্য ৪০ লাখ ৯৫ হাজার ৩৬০ টাকা। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা সাইফুল ইসলাম। 

প্রসঙ্গত, প্রায় প্রতিদিন ভারত সীমান্ত দিয়ে আসা ‘বুঙ্গার’ চিনি আটক করছে এসএমপি। গত শুক্রবারও নগরীর খাসদবীর এলাকা থেকে এক ট্রাক চিনি আটক করে পুলিশ। এর আগের দিন বৃহস্পতিবার প্রায় দেড় কোটি টাকা মূল্যের ৭ ট্রাক চিনি আটক করে পুলিশ। গতকাল আটক করা হয় ৪০ লাখ টাকা মূল্যের দুই ট্রাক চিনি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর