৩১ জুলাই, ২০২৪ ১৫:৩৪

ছিনতাইকারীকে জাপটে ধরে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

ছিনতাইকারীকে জাপটে ধরে প্রাণ গেল যুবকের

সিলেট নগরীতে ছিনতাইকারীকে জাপটে ধরে ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন এক যুবক। মঙ্গলবার বিকেলে নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করেছে। বুধবার তাকে আদালতে সোর্পদ করে জেলে পাঠানো হয়েছে। 

নিহত শিহাব উদ্দিন (২০) সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর এলাকার রাউতখাই গ্রামের সুমন আহমদের ছেলে। তিনি একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন। ছিনতাইয়ের ঘটনায় পুলিশ রানা আহমদ নামের এক ছিনতাইকারীকে আটক করেছে। সে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় বসবাস করতো। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শিহাব উদ্দিন মঙ্গলবার বিকাল ৪টার দিকে করিম উল্লাহ মার্কেটের সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় তার হাত থেকে মোবাইল ফোন সেট কেড়ে নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে ছিনতাইকারী রানা। এসময় শিহাব জাপটে ধরলে ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে। গুরুতর আহতাবস্থায় পথচারীরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মঈন উদ্দিন শিপন জানান, পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী রানা আহমদকে গ্রেফতার করেছে। তাকে আদালতে সোর্পদ করে জেলহাজতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর