শিরোনাম
১ আগস্ট, ২০২৪ ১৫:২৫

সিলেটে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ র‍্যাবের জালে চারজন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ র‍্যাবের জালে চারজন

সংগৃহীত ছবি

সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়ার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ১০৪৯ বোতল ফেনসিডিল, ৭৭৮৫ পিস ইয়াবা ও ১৪২ বোতল বিদেশি মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মশিহুর রহমান সোহেল জানান, তাদের একটি টিম বৃহস্পতিবার (১ আগস্ট) ভোর আনুমানিক ৬টার দিকে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে ৮৪৯ বোতল ফেনসিডিলসহ কামাল আহমেদ (৪২) নামে একজনকে আটক করে। কামাল কানাইঘাট উপজেলার বাসিন্দা।

একই দিন আরেকটি অভিযানে র‍্যাব-৯ এর একটি টিম অভিযান চালিয়ে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থেকে  ১৪২ বোতল বিদেশি মদ উদ্ধার করতে সক্ষম হয়।

এর আগের দিন (৩১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে র‍্যাব-৯ এর একটি টিম সিলেট জেলার ওসমানীনগর থেকে ৭ হাজার ৭৮৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। তারা দুজন হলেন- যশোর জেলার শার্শা থানার জিয়ারুল ইসলাম (৪৬) ও রহিম বাদশা (৪৫)।

এছাড়া অপর আরেকটি অভিযানে র‍্যাব-৯ (সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া)-এর একটি টিম ৩১ জুলাই ভোররাত পৌনে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে ২০০ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করে। গ্রেফতারকৃত রতন কাজী (৪২) ওই এলাকার বাসিন্দা। পরে আটকদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে র‍্যাব।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর