শিরোনাম
১০ আগস্ট, ২০২৪ ১৯:২৯

বিশ্বনাথে শিশু খুন, মাদকাসক্ত যুুবক আটক

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে শিশু খুন, মাদকাসক্ত যুুবক আটক

প্রতীকী ছবি

সিলেটের বিশ্বনাথে নেশাগ্রস্ত যুবকের হাতে নির্মম হত্যার শিকার হয়েছে ৭ বছর বয়সী এক শিশু। গলায় লোহার রড ঢুকিয়ে হত্যার পর শিশুটিকে পুকুরে ফেলে দেয় হত্যাকারী যুবক। 

আজ শনিবার (১০ আগস্ট) ভোরে অভিযুক্ত যুবককে স্থানীয়রা আটক করে জিজ্ঞাসাবাদ করলে, স্বীকারোক্তি দিয়ে শিশুর লাশ বের করে দেয় সে। এর আগে গত শুক্রবার (৯ আগস্ট) দুপুরে বিশ্বনাথ পৌরশহরের কালীগঞ্জবাজার সংলগ্ন চুনুু মিয়ার কলোনীতে এ ঘটনা ঘটে। খুন হওয়া তামিম আহমদ (৭) কালিগঞ্জের আলাপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে। খুুনি নাইম আহমদ (২২) নেত্রকোনার মদন থানার বড়হাটি গ্রামের আবদুস সাত্তারের ছেলে। তাদের উভয়ের পরিবার ওই কলোনিতে বসবাস করে আসছিলেন।

জানা গেছে, খুনি নাইম ও শিশু তামিম পরিবারের সাথে একই কলোনিতে থাকতেন। নাউম ড্যান্ডি’র নেশায় আসক্ত ছিল। ঘটনার দিন শুক্রবার দুপুরে ড্যান্ডি সেবন করে নিজ ঘরে ঘুমিয়ে ছিল সে। তখন জানালা দিয়ে তাকে বার বার ডাকছিল শিশু তামিম। এতে বিরক্ত হয়ে ক্ষোভে, গলায় লোহার লম্বা রড ঢুকিয়ে তাকে হত্যা করে নাইম। পরে লাশ ফলে দেয় পার্শ্ববর্তী পুকুরে। এদিকে ঘটনার পর থেকে পরদিন লাশ উদ্ধারের আগ পর্যন্ত শিশু তামিমকে হন্য হয়ে খুুঁজছিলেন পরিবার। 
 
স্থানীয় বাসিন্দারা জানান, থানায় পুলিশ না থাকায়, খুনি নাইমের স্বীকারোক্তি আদায় করে তাকে কলোনির মালিক চুনু মিয়াসহ এলাকাবাসী আটক করে রেখেছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর