২৩ আগস্ট, ২০২৪ ১৪:৩৪

মৌলভীবাজারে বানের পানিতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে বানের পানিতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

সাদিক হোসেন হৃদয়

মৌলভীবাজারের রাজনগরে বানের পানিতে মাছ ধরতে গিয়ে সাদিক হোসেন হৃদয় (১৯) নামের এক যুবক নিখোঁজ রয়েছেন। ঘটনার ১২ ঘণ্টা পার হলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

শুক্রবার সকালে বিষয়টি রাজনগর ফায়ার স্টেশনে জানালে সিলেট থেকে ডুবুরি দল এসে চেষ্টা করেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বানের পানিতে প্রচুর মাছ ধরা পড়ছে এমন খবরে জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মেদেনীমহল গ্রামের শৌখিন মাছ শিকারি সোনাহর মিয়া তার ছেলে হৃদয়কে নিয়ে একই উপজেলার বন‍্যাকবলিত রাজনগর সদর ইউনিয়নের ময়নার দোকান নামকস্থানে মাছ ধরতে যান। পরে ওই স্থানে মাছ ধরা শুরু করে মধ‍্যরাত পর্যন্ত অবস্থান করেন। এক পর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে হৃদয় চিটকা জাল ছুড়লে জালের টানে পানিতে ভেসে যান। পরে তার বাবা তাকে উদ্ধারের জন‍্য চেষ্টা করেন কিন্তু পানিতে স্রোত বেশি থাকায় তা করতে পারেননি।

খালাতো ভাই আলমগীর হোসেন বলেন, শৌখিন মাছ শিকারি আমার খালাতো ভাই হৃদয়ের এই ঘটনায় তার বাবা-মা ও নিকট আত্মীয়রা মানসিকভাবে অনেকটা ভেঙে পড়েছেন।

রাজনগর ফায়ার স্টেশন ইনচার্জ আলী হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, এখানে পানির প্রবল স্রোত রয়েছে। আমাদের ডুবুরি দল অনেক চেষ্টা করেছে। কিন্তু ওই স্থানে তাকে জীবিত বা মৃত কোনো অবস্থায় পাওয়া যায়নি। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর