২৪ আগস্ট, ২০২৪ ১৯:৪৫

হবিগঞ্জে বন্যার্তদের মাঝে যুবদলের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জে বন্যার্তদের মাঝে যুবদলের ত্রাণ বিতরণ

হবিগঞ্জে বন্যাদুর্গত এলাকায় বানভাসি মানুষের মাঝে দিনব্যাপী খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করেন যুবদল নেতারা।

শনিবার সকাল থেকে হবিগঞ্জ জেলার বন্যা কবলিত কয়েকটি গ্রামে এ কার্যক্রম শুরু করা হয়। এসময় যুবদলের সভাপতি নুরুল ইসলাম নয়ন বলেন, ভারত আমাদের প্রতিবেশী রাষ্ট্র হলেও তারা আমাদের সাথে বন্ধুসুলভ আচরণ করছে না। ভারত আমাদের উপর বিভিন্ন সময় বিভিন্নভাবে আগ্রাসন চালায়।

নয়ন বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আমাদের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান যেদিন থেকে বন্যা শুরু হয়েছে সেদিন থেকেই বন্যাকবলিত এলাকার বিশেষ করে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সব নেতৃবৃন্দদেরকে সাধারণ মানুষের পাশে এবং তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে বলেছেন। উনার নির্দেশেই আমরা আপনাদের মাঝে এসেছি।

এসময় আরো উপস্থিত ছিলেন যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক কামরুজ্জামান, হবিগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক জালাল আহমেদ, সিলেট জেলার আহবায়ক মমিনুল ইসলাম, সদস্য সচিব মাকসুদ আহমেদ, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর