৩ সেপ্টেম্বর, ২০২৪ ০২:৪৪

‘বদির ইয়াবা ক্যাশিয়ার’ সালাউদ্দিন সিলেট বিমানবন্দরে আটক

কক্সবাজার প্রতিনিধি :

‘বদির ইয়াবা ক্যাশিয়ার’ সালাউদ্দিন সিলেট বিমানবন্দরে আটক

উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ‘ইয়াবা ডন’ খ্যাত আবদুর রহমান বদির ইয়াবার ক্যাশিয়ার সালাউদ্দিনকে আটক করেছে র‌্যাব-১৫ এর একটি দল।

সোমবার বিকালে দেশ ছেড়ে পালানোর সময় সিলেট বিমানবন্দর থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারি পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী।

তিনি আটকের বিস্তারিত কোন তথ্য জানাননি। তবে তিনি জানান, ইয়াবা ডন বদির মাদক ব্যবসার ক্যাশিয়ার ইয়াবা গডফাদার সালাউদ্দিন মেম্বার দেশ থেকে পলায়নকালে সিলেট বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়।

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) সালাউদ্দিন। তিনি খাশিয়াবিল এলাকার জাফর আলম প্রকাশ জাফর ড্রাইভারের পুত্র। তিনি সাবেক এমপি বদির উখিয়ার উপজেলার ক্যাশিয়ার হিসেবে পরিচিত। বদির ঘনিষ্ট মহল টাকা লেনদেনের জন্য যে কয়েকজনের কাছে মানুষ পাঠাতেন তাদের একজন তিনি।

র‌্যাবের পক্ষে বিস্তারিত জানানো না হলেও এক বার্তায় বলেছেন, বদির মাদক ব্যবসার হিসাব পরিচালনা করতেন সালাউদ্দিন মেম্বার।

উখিয়া ও টেকনাফ উপজেলায় এ ধরণের অন্তত ১০ জন ব্যক্তি রয়েছেন যাদের বদির ক্যাশিয়ার হিসেবে চেনেন সাধারণ মানুষ। এর মধ্যে টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদসহ ডজনের উপরে ব্যক্তি রয়েছে, অন্যদিকে উখিয়ায় রয়েছে বেশ কয়েকজন ক্যাশিয়ার। সালাউদ্দিন আটকের খবরে এসব ক্যাশিয়ারের মধ্যে আতংক তৈরি হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর