৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:০৯

চা বাগানের পাশে মিলল মানুষের কাটা পা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

চা বাগানের পাশে মিলল মানুষের কাটা পা

সিলেটে মালনীছড়া চা বাগানের পার্শ্ববর্তী বিমানবন্দর সড়কের পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় মানব দেহের একটি কাটা পা উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে বস্তায় মোড়ানো অবস্থায় এটি উদ্ধার করা হয়। কাটা পায়ের ব্যক্তির পরিচয় সনাক্তে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে রবিবার বিকেল পর্যন্ত পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সিলেট এয়ারপোর্ট থানাধীন মালনীছড়া চা বাগান এলাকায় রাস্তার পাশ থেকে বস্তার ভিতরে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি পা উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে এটি কোনো পুরুষের বাম পা। পায়ে পুরনো বেশ কিছু ক্ষত চিহ্ন রয়েছে। কাটা পায়ের ব্যক্তির মরদেহ আশপাশে কোথাও ফেলে রাখা হয়েছে কি-না তাও খতিয়ে দেখছে পুলিশ। উদ্ধারকৃত কাটা পা ওসমানী মেডিকেল কলেজে রাখা হয়েছে। 

এ বিষয়ে বিমানবন্দর থানার ওসি মো. আনিসুর রহমান জানান, উদ্ধার হওয়া বস্তাবন্দী পা-টির পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ। ধারণা করা হচ্ছে পা-টি অন্য কোথাও কাটা হয়েছে এবং এখানে এসে ফেলে দেওয়া হয়েছে। সিলেট মহানগর ও জেলার সকল থানায় এ বিষয়ে তথ্য দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর