শিরোনাম
১৮ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:৪০
সিলেটে বিএনপির সমাবেশ ও র‌্যালি

নির্বাচনের রোডম্যাপ দ্রুত ঘোষণা করুন: আযম খান

নিজস্ব প্রতিবেদক, সিলেট

নির্বাচনের রোডম্যাপ দ্রুত ঘোষণা করুন: আযম খান

বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে সিলেট বিভাগ বিএনপি আয়োজিত সমাবেশে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান বলেছেন, জনগণ নির্বাচনের জন্য মুখিয়ে আছে। এতো বছর তারা ভোট দিতে পারেনি। তারা এখন ভোট দিতে চায়। তাই ড. ইউনুসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারকে বলবো আপনারা প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন।

গতকাল মঙ্গলবার বিকালে সিলেট আলিয়া মাদরাসা মাঠে র‌্যালিপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ সিদ্দিকীর সভাপতিত্বে এবং জেলা শাখার সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর যৌথ সঞ্চালনায় আযম খান বলেন, ‘সংস্কার একটি চলমান প্রক্রিয়া। এটির শেষ নেই। দিন যাবে একটি করে নতুন ইস্যু আসবে, সেগুলো ঠিক হবে। আপনারা (অন্তর্বতীকালীন সরকার) দ্রুত নির্বাচনী রোডম্যাপ করুন। আমরা সেই রোডম্যাপের ঘোষণা অনুযায়ী বাংলাদেশের মানুষকে নির্বাচনী কাফেলায় যুক্ত করবো। আর রক্তের হলিখেলা নয়। আর কোন ফ্যাসিবাদ ফেরত আসতে দেব না। আমার গণতন্ত্রের বাংলাদেশ দেখতে চাই। তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশ দেখতে চাই।’ 

সমাবেশ শেষে আলিয়া মাদারাসা মাঠ থেকে বিশাল র‌্যালি শুরু হয়ে মহানগরের রেজিস্ট্রি মাঠে গিয়ে শেষ হয়। র‌্যালিতে অন্যদের মধ্যে অংশ নেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা তাহসীনা রুশদীর লুনা ও আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জি কে গউছ, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ ও কুঠির শিল্প বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মিজানুর রহমান চৌধুরী প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর