শিরোনাম
১৮ সেপ্টেম্বর, ২০২৪ ২১:০২

নতুন বাংলাদেশ বিনির্মাণে বিএনপিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ইলিয়াসপত্নী

সিলেট ব্যুরো :

নতুন বাংলাদেশ বিনির্মাণে বিএনপিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ইলিয়াসপত্নী

জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, জনদুর্ভোগ কমানোর জন্য বাংলাদেশকে নতুনভাবে সাজাতে হবে। নতুন বাংলাদেন বিনির্মাণে বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গণহত্যাকারী ও মানবতা বিরোধী অপরাধের আসামি লুটেরা সরকারের প্রধান শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসি চাই আমরা।

বুধবারবিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর ‘যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল’র উদ্যোগে পৌর শহরের নতুন বাজারস্থ সিএনজি স্ট্যান্ডে আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। রুশদীর লুনা আরও বলেন, আমাদের শিক্ষার্থীরা যাতে স্কুল-কলেজ-মাদ্রাসায় ফিরে গিয়ে নিরাপত্তার সাথে শিক্ষার্জন করতে পারে, সেই ব্যবস্থা করতে হবে বিএনপির সর্বস্থরের নেতাকর্মীদের।

তিনি বলেন, গুমের সাথে জড়িত থাকা জিয়াউলকে গ্রেফতারের এক মাস হয়ে গেলেও সরকার তার কাজ থেকে তেমন কোন তথ্যই উদঘাটন করতে পারেননি। তাই আমাদের নেতা তারেক রহমান প্রবাসে থেকেও আমাদের দেশ ও দলকে আগলে রেখে বিভিন্ন নির্দেশনা দিয়েছেন। বিএনপির নেতাকর্মীদেরকে সেই নিদের্শনা অনুযায়ীই চলতে হবে। আর দেশে থাকা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকা নিরীহ ব্যক্তিদেরকে সিদ্ধান্ত নিতে হবে, বিপদের সময় যারা তাদেরকে ফেলে পালিয়ে গেছে। এখন তারা পালিয়ে যাওয়া নেতাদের অধীনে রাজনীতি করবেন কিনা। আর বিএনপি কখনও আওয়ামী লীগের মতো নিরীহদেরকে মামলায় অভিযুক্ত করে হয়রারি করবে না, তবে প্রকৃত অপরাধের সাথে জড়িতদের এক ইঞ্চিও ছাড় দেওয়া হবে না।

উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক শামছুল ইসলামের সভাপতিত্বে এবং পৌর যুবদলের আহবায়ক শাহ আমির উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন, পৌর স্বেচ্চাসেবক সদলের সদস্য সচিব আহমেদ দুলাল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ফাহিম আহমদ ও পৌর ছাত্রদলের সদস্য সচিব জাকির হোসেন ইমনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গৌছ আলী, পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই, উপজেলা বিএনপির সহ সভাপতি ডা. মাহবুব আলী জহির, সাধারণ সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাসছুল ইসলাম, যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক গুলজার খান।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর