২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:১৪

সিলেটে দেড়যুগ পর শিবিরের সুধী সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে দেড়যুগ পর শিবিরের সুধী সমাবেশ

প্রায় দেড়যুগ পর সিলেটে প্রকাশ্যে সুধী সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। শনিবার রাতে মহানগর ছাত্রশিবিরের উদ্যোগে নগরীর চন্ডিপুলস্থ একটি কনভেনশন হলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি শরীফ মাহমুদের সভাপতিত্বে ও সেক্রেটারি শাহীন আহমদের সঞ্চালনায় সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর সহকারী  সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন, প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন বাধা-বিপত্তি কাটিয়ে শাহাদতের নজরানা দিয়ে ছাত্রশিবির আজকের অবস্থানে এসেছে। 

ছাত্রশিবির কর্মীরা নিজেদেরকে মেধাবী শিক্ষার্থী হিসেবে গড়ে তোলার পাশাপাশি নিজেদেরকে দেশপ্রেমিক নাগরিক ও বিপ্লবী মুজাহিদের কাজ করছে। তারা শিক্ষার্থীদেরকে ইসলামের সুমহান আদর্শ ও কল্যানকর সমাজ প্রতিষ্ঠার দিকে আহ্বান করে আসছে। তাদের পরিশ্রমের কারণে শিক্ষার্থীরা ছাত্রশিবিরের আদর্শে অনুপ্রাণিত ও উদ্ধুব্ধ হচ্ছে।
সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর জামায়াতের আমীর ফখরুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক ফজলুর রহমান ও ছাত্রশিবিরের কেন্দ্রীয় অর্থ সম্পাদক তৌহিদুল হক মিসবাহ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর