শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:১৩

সিলেটে দেড় যুগ পর প্রকাশ্যে শিবিরের সুধী সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে দেড় যুগ পর প্রকাশ্যে শিবিরের সুধী সমাবেশ

প্রায় দেড় যুগ পর সিলেটে প্রকাশ্যে সুধী সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। শনিবার রাতে মহানগর ছাত্রশিবিরের উদ্যোগে নগরীর চন্ডিপুলস্থ একটি কনভেনশন হলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি শরীফ মাহমুদের সভাপতিত্বে ও সেক্রেটারি শাহীন আহমদের সঞ্চালনায় সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন, প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন বাধা-বিপত্তি কাটিয়ে শাহাদতের নজরানা দিয়ে ছাত্রশিবির আজকের অবস্থানে এসেছে।

ছাত্রশিবির কর্মীরা নিজেদের মেধাবী শিক্ষার্থী হিসেবে গড়ে তোলার পাশাপাশি নিজেদের দেশপ্রেমিক নাগরিক ও বিপ্লবী মুজাহিদের কাজ করছে। তারা শিক্ষার্থীদের ইসলামের সুমহান আদর্শ ও কল্যাণকর সমাজ প্রতিষ্ঠার দিকে আহ্বান করে আসছে। তাদের পরিশ্রমের কারণে শিক্ষার্থীরা ছাত্রশিবিরের আদর্শে অনুপ্রাণিত ও উদ্বুদ্ধ হচ্ছে।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর জামায়াতের আমির ফখরুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক ফজলুর রহমান ও ছাত্রশিবিরের কেন্দ্রীয় অর্থ সম্পাদক তৌহিদুল হক মিসবাহ।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর