শিরোনাম
৮ জানুয়ারি, ২০২০ ১১:০৯

সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ, আহত ৪

অনলাইন ডেস্ক

সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ, আহত ৪

ঢাকা থেকে চট্টগ্রামে আসার পথে কুমিল্লার গোমতি ব্রিজ এলাকায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপে ৪ যাত্রী আহত হয়েছেন। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রেলওয়ের পূর্বাঞ্চলের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা নাজমুল ইসলাম। 

তিনি বলেন, জানালার পাশে থাকা দুইজন বেশি আহত হয়েছেন। অন্য দুইজন সামন্য আঘাত পেয়েছেন। গত কয়েকবছর ধরে আমরা পাথর নিক্ষেপ প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা চালাচ্ছি। এরপরও পাথর নিক্ষেপের ঘটনা ঘটছে। মানুষ সচেতন না হলে পাথর নিক্ষেপ প্রতিরোধ করা সম্ভব নয়।

রেলওয়ের সূত্র জানায়, সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে ছেড়ে আসে বিকেল তিনটায়। সন্ধ্যা ৬টার দিকে কুমিল্লার গোমতি ব্রিজ পার হওয়ার সময় হঠাৎ তিন থেকে চারটি পাথর নিক্ষেপ করা হলে জানালার গ্লাস ভেঙে চার যাত্রী আহত হন। 

পাথর নিক্ষেপের ঘটনাকে দুঃখজনক উল্লেখ করে নাজমুল ইসলাম বলেন, আমরা চিহ্নিত এলাকায় পুলিশের টহল বৃদ্ধিও করেছি। এলাকার জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামদের এ বিষয়ে প্রচারণার জন্য অনুরোধ করেছি। এছাড়াও শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে শিক্ষক, শিক্ষার্থীদের এই ভয়াবহতা সম্পর্কে বলছি। লিফলেট তৈরি করে সেগুলো প্রচার করছি। মানুষের জীবন নিয়ে যারা খেলা করে আমরা তাদের সতর্ক করছি। তারপরও পাথর নিক্ষেপের মতো ঘটনা দুঃখজনক।

বিডি-প্রতিদিন/মাহবুব

সর্বশেষ খবর