১৩ জানুয়ারি, ২০২০ ১৪:০১

চট্টগ্রাম-৮ আসনে পুননির্বাচনের দাবি বিএনপি প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম-৮ আসনে পুননির্বাচনের দাবি বিএনপি প্রার্থীর

বাংলাদেশ প্রতিদিন

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে অনিয়ম, ভয়ভীতি প্রদর্শন এবং কেন্দ্র দখলের অভিযোগ তুলে ভোটগ্রহণ স্থগিত করার দাবি জানিয়েছেন বিএনপির মনোনীত প্রার্থী মোহাম্মদ আবু সুফিয়ান। তিনি পুননির্বাচনের দাবিও জানিয়েছেন তিনি। এ বিষয়ে রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। সোমবার দুপুরে নগরের নাসিমন ভবনে অবস্থিত দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আবু সুফিয়ান এ দাবি করেন।
বিএনপির প্রার্থী বলেন, এই সরকারের আমলে কোনো নির্বাচন যে সুষ্ঠু হবে না, তা আরও একবার দেখলো জনগণ। প্রত্যেক কেন্দ্রের সামনে আওয়ামী লীগের সমর্থকরা অবস্থান নিয়ে ভোটারদের ভয়-ভীতি দেখাচ্ছে। বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। তিনি বলেন, নির্বাচনের কোনো পরিবেশ না পেয়ে রিটার্নি কর্মকর্তার কাছে অভিযোগ জানানো হয়েছে। নির্বাচনের নামে তামাশা হচ্ছে। ভোটের নামে মানুষের ট্যাক্সের টাকা খরচ করার কোনো মানে হয় না।
লিখিত অভিযোগে তিনি বলেন, সকাল ১১টায় আমার সংসদীয় আসনের প্রতিটি ভোট কেন্দ্রে সরকার দলীয় লোকজন আমার নির্বাচনী এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে জোরপূর্বক বের করে দেয়। এরপর তারা ইভিএমের মাধ্যমে ইচ্ছেমত ভোট দিয়েছে। 
নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ দলীয় নেতাকর্মীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।
বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর