২৮ ডিসেম্বর, ২০২০ ১৬:৪১

ওয়ার্ড পর্যায়ের নেতাদের সাথে সমন্বয় করে কাজের নির্দেশ ডা. শাহাদাতের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ওয়ার্ড পর্যায়ের নেতাদের সাথে সমন্বয় করে কাজের নির্দেশ ডা. শাহাদাতের

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থীদের ওয়ার্ড পর্যায়ের নেতাদের সাথে সমন্বয় করে কাজের গতি বাড়ানোর নির্দেশ দিয়েছেন দলের মনোনীত মেয়র প্রার্থী ও মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন। সোমবার নগরীর জামাল খান এলাকার একটি রেস্টুরেন্টে চসিক নির্বাচনের ৪১ ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাতের সভাপতিত্বে এবং মহানগর বিএনপি সদস্য সচিব আবুল হাশেম বক্কর সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আবু সুফিয়ান, নগর বিএনপি’র যুগ্ম আহবায়ক এমএ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, এসএম সাইফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য কামরুল ইসলাম প্রমুখ।

সোমবার সকাল ১১টায় ম্যারাথন বৈঠক শুরু হয়। শুরুতে চসিক নির্বাচনের সার্বিক পরিস্থিতি তুলে ধরেন কাউন্সিলর প্রার্থীরা। এসময় মহানগর বিএনপি’র নেতারা বিবাদ ভুলে ওয়ার্ড পর্যায়ের নেতাদের সাথে সমন্বয় করে কাজ করার নির্দেশনা দেয়া হয় কাউন্সিলর প্রার্থীদের। এ সময় দ্রুত সময়ের মধ্যে ভোট কেন্দ্র কমিটি গঠন কাজের গতি বাড়ানোসহ নানান নির্দেশনা দেন ডা. শাহাদাত হোসেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর