২৬ জুন, ২০২১ ১৬:৫২

চট্টগ্রামে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, আদালতে ৬ আসামি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, আদালতে ৬ আসামি

নগরের আকবর শাহ এলাকার গার্মেন্টস কর্মী এক তরুণীকে গত বুধবার (২৩ জুন) রাত থেকে বৃহস্পতিবার (২৪ জুন) সকাল পর্যন্ত চলন্ত বাসে এবং মিরসরাই ও সীতাকুণ্ডের পৃথক তিনটি জায়গায় একাধিকবার ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৬ জনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।  

বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী তরুণী মিরসরাই থানায় ধর্ষণ মামলা করলে পুলিশ তাদের গ্রেফতার করে। আজ শনিবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে মিরসরাই থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মুজিবুর রহমান।

ধর্ষণের ঘটনায় গ্রেফতার ব্যক্তিরা হলেন- রায়হান রানা (১৯), আল আমিন (২৪), বাসের হেলপার শাহাদাত হোসেন মামুন (২২), বাস চালক ইসমাইল (৩১), বেলাল (২৩) ও সাগর (২২)। এর মধ্যে সাগরকে মিরসরাই থেকে, অন্য ৫ জনকে সীতাকুন্ড থেকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে মিরসরাই থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা বলেন, তরুণীর সঙ্গে বাসের হেলপার শাহাদাতের পূর্ব পরিচয়ের সূত্র ধরেই ব্ল্যাকমেইল করে সবাই মিলে পৃথকভাবে চলন্ত বাসেসহ ধর্ষণ করে বিভিন্ন স্থানে। এই ধর্ষণের ঘটনায় ৯ জন যুক্ত ছিল। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
আর বর্তমানে ভুক্তভোগী তরুণী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর