২৮ আগস্ট, ২০২১ ২২:১৭

চট্টগ্রামের প্রয়াত চার সাংবাদিকের স্বরণে শোকসভা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের প্রয়াত চার সাংবাদিকের স্বরণে শোকসভা

প্রবীণ সাংবাদিক কবি অরুণ দাশগুপ্ত, তমাল চৌধুরী, আবদুস শুক্কুর এবং সিনিয়র ফটো সাংবাদিক দিদারুল আলমের মৃত্যুতে আয়োজিত শোকসভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেছেন, এক সাথে চারজন সহকর্মীর শোকসভায় শোক প্রকাশ করা সত্যিই হৃদয় বিদারক এবং বেদনাদায়ক ব্যাপার। সাম্প্রতিক সময়ের মধ্যে আমাদের কাছ থেকে কয়েকজন সাংবাদিক বিদায় নিয়েছেন। প্রয়াত সাংবাদিক পরিবারের সাথে আমরাও গভীর শোকাহত। 

শনিবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান মিলনায়তনে  এ শোকসভার আয়োজন করা হয়। চট্টগ্রাম প্রেস ক্লাব এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যৌথ উদ্যোগে আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি আলী আব্বাস। চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক  চৌধুরী ফরিদ।

শোকসভায় স্মৃতিচারণ করেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহসহভাপতি সালাহউদ্দিন মো. রেজা, সহ সভাপতি স ম ইব্রাহীম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এম নাসিরুল হক ও শহীদ উল আলম, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব মহসীন কাজী, সাবেক যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি অনিন্দ্য টিটো ও যুগ্ম সাধারণ সম্পাদক সবুর শুভ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশ, চট্টগ্রাম সাংবাদক হাউজিং সোসাইটির সাবেক চেয়ারম্যান মইনুদ্দীন কাদেরী শওকত, দৈনিক নয়া বাংলার সম্পাদক জেড এম এনায়েত উল্লাহ, প্রবীণ সাংবাদিক জাহিদুল করিম কচি, মুক্তিযোদ্ধা সাংবাদিক দেবপ্রসাদ দাস, সাইফুল্লাহ চৌধুরী প্রমুখ। 

এসময় চট্টগ্রাম প্রেস ক্লাবের গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো.  আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, কার্যকরী সদস্য দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু এবং চট্টগ্রাম প্রেস ক্লাব, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর