২৮ ফেব্রুয়ারি, ২০২২ ১০:৫৬

নির্জন ঘরে মিলল তরুণ-তরুণীর লাশ

অনলাইন ডেস্ক

নির্জন ঘরে মিলল তরুণ-তরুণীর লাশ

চট্টগ্রামে রাউজানের পাহাড়তলী ইউনিয়নের একটি নির্জন ঘর থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে আট নম্বর ওয়ার্ডের মহামুনি ভগবান দারোগার বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন অন্বেষা চৌধুরী আশা (১৮) ও জয় বড়ুয়া (২৬)। জয় বড়ুয়া (২৬) ওই এলাকার নিলেন্দু বড়ুয়া নিলুর ছেলে। অন্বেষা চৌধুরী  আশা (২০) স্থানীয় ৯ নম্বর ওয়ার্ড বড়ুয়া পাড়ার উদয়ন চৌধুরী বাড়ির রনজিত চৌধুরী বাবলুর মেয়ে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, অন্বেষা চৌধুরী আশার সঙ্গে জয় বড়ুয়ার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি আশার সঙ্গে ফ্রান্স প্রবাসী এক  ছেলের ১০ মার্চ বিয়ের তারিখ ঠিক হয়। তাই তার বিয়ের প্রস্তুতি চলছিল। রবিবার দুপুরে অন্বেষা ও তার মা শান্তা বড়ুয়া উপজেলার নোয়াপাড়া পথেরহাট বাজার থেকে বিয়ের বাজার আনে। এরপর বিকালে বাড়ির আধা কিলোমিটার দূরত্বে জয় বড়ুয়ার বাড়ির কাছে টিউশনি করতে যায় অন্বেষা। তার বিয়ে ঠিক হওয়ায় ক্ষিপ্ত হয়ে জয় বড়ুয়া তাকে ডেকে এনে এ ঘটনা ঘটান।

নিহত অন্বেষার বাবা রণজিৎ চৌধুরী বলেন, মেয়ের সঙ্গে কারও প্রেমের সম্পর্ক ছিল না। বিয়ে নিয়ে তার মেয়ে অনেক উৎফুল্ল ছিল। মাকে নিয়ে বিয়ের কেনাকাটায় ব্যস্ত ছিল সে।

নিহত জয় বড়ুয়ার বাবা নিলেন্দু বড়ুয়া বলেন,  মার্চের ১ তারিখ থেকে একটি চাকরিতে যোগ দেওয়ার কথা ছিল ছেলের। কারও সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে এমন খবর তিনি কখনো শোনেননি। তবে রোববার সন্ধ্যার পর তার চায়ের দোকান থেকে মন্দিরে যাওয়ার কথা বলে বের হয় ছেলে। তবে এমন ঘটনা কেন ঘটল তা জানি না।

রাউজান থানার ওসি আব্দুল্লাহ আল হারুন জানান, বিয়ের খবর শুনে ওই তরুণীকে হত্যা করে তরুণ নিজে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে আজ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাঙ্গুনিয়া-রাউজান সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম বলেন, স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর