শিরোনাম
১০ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৫৭

স্বর্ণ ব্যবসায়ীর খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

স্বর্ণ ব্যবসায়ীর খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

চট্টগ্রামের পটিয়ার স্বর্ণ ব্যবসায়ী বিমান ধরের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ শনিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শাহগদী মার্কেট এলাকায় স্থানীয় লোকজন মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।

এ সময় বক্তারা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে। হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত এবং এই হত্যার পরিকল্পনাকারীদের আইনের আওতায় এনে যথাযথ শাস্তি দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট পটিয়া উপজেলা মনিটরিং কমিটির সদস্য পুলক চৌধুরী, হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদ নেতা বিশ্বজিত দাশ, দেবাশীষ ধর বাপন, ব্যবসায়ী নেতা বাবু অলক ধর, প্রদীপ ধর, অ্যাডভোকেট সন্জয় দে, ইউপি সদস্য আবু বক্কর, টিসু সূত্রধর, সুজন ধর, কাঞ্চন ধর, বাসু ধর, বিশ্বনাথ ধর, রতন ধর, সমীর ধর, রাজু ধর, সুকুমার ধর, মিশু ধর, প্রয়াত বিমান ধরের শিশু সন্তান অর্চিতা ধর, অয়ন ধর, তন্ময় ধর তরিৎসহ সর্বস্তরের জনসাধারণ।

মানববন্ধনে বক্তারা আরও বলেন, এমন নৃশংস হত্যাকাণ্ডের বিচার দ্রুততার সঙ্গে নিশ্চিত না করলে সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থা চরম সংকটের মধ্যে পড়বে। অবিলম্বে দায়ীদের অতি দ্রুত গ্রেফতার করে আইনগত প্রক্রিয়ায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে বিমান ধর পটিয়ার ধলঘাট ইউনিয়নের গৈড়লা গ্রামের বাড়িতে মোটরসাইকেল যোগে আসার পথে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার নিহতের ছোট ভাই বিমান ধর বাদী হয়ে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর