২২ এপ্রিল, ২০২৩ ০৪:২০

চট্টগ্রামে মলম পার্টির এক সদস্যকে গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে মলম পার্টির এক সদস্যকে গ্রেফতার

প্রতীকী ছবি

ফেনীতে চেতনানাশক ওষুধ খাইয়ে দুই লাখ টাকা ছিনতাই ও ভিকটিমের মৃত্যুর পর চট্টগ্রামে আত্মগোপনে থাকা নূর মোহাম্মদ সেলিম (৫১) নামে মলম পার্টির এক সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গ্রেফতার নূর মোহাম্মদ সেলিম এ ঘটনায় দায়ের করা হত্যা মামলার আসামি। তিনি চট্টগ্রামে আত্মগোপনে ছিলেন। শুক্রবার (২১ এপ্রিল) মহানগরীর কোতোয়ালি থানার লালদিঘীর পাড় একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নূর মোহাম্মদ সেলিম নোয়াখালীর সোনাইমুড়ি থানার শাকতলা গ্রামের আবদুল হালিমের ছেলে।

র‍্যাব-৭ সূত্রে জানা গেছে, গত বছরের ৮ সেপ্টেম্বর ফেনীর সোনাগাজী ইসলামী ব্যাংকে টাকা তুলতে যান ব্যাংকের গ্রাহক দেলোয়ার হোসেন। ওইদিন সকাল ১১টার দিকে ব্যাংক থেকে দুই লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে মলম পার্টির সদস্যরা চেতনানাশক ওষুধ খাইয়ে তার কাছ থেকে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে দেলোয়ারকে সোনাগাজী মধ্যম বাজার এলাকার একটি হোটেলের সামনে রেখে পালিয়ে যান। পরে ভিকটিমের পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। পরের দিন ৯ সেপ্টেম্বর চমেক হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় দেলোয়ার হোসেনের ছেলে বাদী হয়ে ফেনীর সোনাগাজী থানায় হত্যা মামলা করেন। পরে গোয়েন্দা নজরদারি ও ছায়াতদন্তের মাধ্যমে প্রধান আসামিকে শনাক্ত করে র‍্যাব। নূর মোহাম্মদ সেলিম নামের ওই অপরাধী লালদিঘীর পাড় এলাকার একটি হোটেলে অবস্থান করছে এমন খবরে অভিযান চালিয়ে শুক্রবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নূর মোহাম্মদ সেলিম ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন বলে জানিয়েছে র‍্যাব।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর