২৪ জুন, ২০২৩ ২১:৪৯

বিএনপির দুঃশাসন জনগণ এখনও ভোলেনি: ভূমিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বিএনপির দুঃশাসন জনগণ এখনও ভোলেনি: ভূমিমন্ত্রী

বিএনপিকে ইঙ্গিত করে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, যারা গণতন্ত্রের বিরুদ্ধে ছিল, দেশের গণতন্ত্র ধ্বংস করেছিল তারা আজকে গণতন্ত্রের কথা বলে। মেজর জিয়া যখন হ্যাঁ-না ভোট করে ক্ষমতা দখল করেছিল, তখন তা গণতন্ত্রের কোন ধারায় ছিল? যারাই গণতন্ত্র ধ্বংস করে তারাই আজকে বলছে আওয়ামী লীগের হাতে নাকি গণতন্ত্র নিরাপদ নয়। আমার প্রশ্ন তাহলে কাদের হাতে গণতন্ত্র নিরাপদ থাকবে? আমাদের নেত্রী ৭৫ পরবর্তী সময়ে দেশে আসার পর থেকে গণতন্ত্রের জন্য আন্দোলন করেছেন। আজকে বিএনপি তত্ত্বাবধায়ক সরকার দাবি জানাচ্ছে, অথচ তারাই তখন এর বিরোধিতা করেছিল। তারা ১৫ ফেব্রুয়ারিতে একতরফা নির্বাচন করেছিল, কিন্তু জনগণের আন্দোলনের মুখে টিকে থাকতে পারেনি।

শনিবার নগরের আইসিসি কনভেনশন সেন্টারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। বক্তব্য রাখেন চন্দনাইশের এমপি নজরুল ইসলাম চৌধুরী, আওয়ামী লীগ নেতা এসএম আবুল কালাম, চেমন আরা তৈয়ব, শাহাজাদা মহিউদ্দিন প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর