শিরোনাম
৩ আগস্ট, ২০২৩ ১৬:৪৭

টেকনাফে ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী নিহত

কক্সবাজার প্রতিনিধি

টেকনাফে ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী নিহত

নিহত কলেজছাত্র

কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে মোহাম্মদ সালমান রহমান (২২) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। মাদক ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড সংঘটিত করেছে বলে অভিযোগ পরিবারের।

বুধবার রাত ১০টার দিকে টেকনাফের হ্নীলা নামমুড়া পাড়া হেলালের দোকানের সামনে পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটমুড়া পাড়া হাফেজ আব্দুল খালেকের ছেলে এবং কক্সবাজার সিটি কলেজের ডিগ্রির প্রথম বর্ষের শিক্ষার্থী।

মোহাম্মদ সালমানের মামা জামাল উদ্দিন বলেন, হ্নীলা ৩ নম্বর ওয়ার্ডের ফুলের ডেইল এলাকার জাফর আলম ওরফে মাইক জাফরসহ তার একটি সিন্ডিকেট নাটমুড়া পাড়া এলাকার হেলালের দোকানের কাছে একটি কক্ষে মদ-ইয়াবা সেবনসহ মাদক কারবার করে আসছিল। আমার ভাগিনা মোহাম্মদ সালমান প্রায় সময় তাদেরকে এসব না করার জন্য বাধা দিত। একপর্যায়ে বুধবার রাত ১০টার দিকে জাফর আলমসহ তার গ্রুপের অন্য সদস্যরা হেলালের দোকানের সামনে অবস্থান নেয়।  আমার ভাগিনা বাজার থেকে ঘরে ফেরার সময় তাদের দেখলে তাদেরকে চলে যেতে বলেন। এ ঘটনা নিয়ে তাদের মধ্যে তখন কথা-কাটাকাটি শুরু হলে জাফর আলমসহ তার অন্য সহযোগীরা তাকে ছুরিকাঘাত করে। এতে মোহাম্মদ সালমান ঘটনাস্থলে আহত হয়ে লুটিয়ে পড়ে। পরবর্তীতে আমরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, বুধবার রাতে হ্নীলা নাটমুড়া এলাকায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর