২৮ নভেম্বর, ২০২৩ ১৭:৫৫

চট্টগ্রামে ইয়াবাসহ দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ইয়াবাসহ দুইজন গ্রেফতার

চট্টগ্রাম নগরীর সিটি এলাকা থেকে ১৪শ’ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর-পশ্চিম) পুলিশ। গ্রেফতারকৃত হলেন, নুরে আলম নুরু ও তার সহযোগী রাসেল। সোমবার তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরু ২৮ মামলার আসামি ও ১৭ বছরের কারাদণ্ডপ্রাপ্ত।  

মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ কমিশনার মোহাম্মদ আলী হোসেন বলেন, গোপন সংবাদ ভিত্তিতে সিটিগেট এলাকায় সোমবার বিকেল সোয়া ৫টায় অভিযান চালিয়ে ১ হাজার ৪০০ ইয়াবাসহ নুরে আলম নুরু ও রাসেলকে গ্রেপ্তার করা হয়। নুরে আলম নুরু চট্টগ্রামের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা, গুরুতর জখম, দস্যুতাসহ বিভিন্ন অপরাধে চট্টগ্রামের বিভিন্ন থানায় ২৮টি মামলা রয়েছে। এছাড়াও পাহাড়কাটা, কাঠপাচারসহ বিভিন্ন অভিযোগেও আদালতে বিভিন্ন মামলা বিচারাধীন রয়েছে।

তিনি আরও বলেন, নুরে আলম বিরুদ্ধে একটি অস্ত্র মামলায় ১৭ বছরের কারাদণ্ড হয়েছে। নুরে আলমের অত্যাচার থেকে এলাকাবাসীকে রক্ষা করার জন্য ঝিল পাহাড় এলাকায় একটি পুলিশ ক্যাম্পও স্থাপন করা হয়েছিল। গ্রেপ্তার দুইজন পাহাড়কাটার পাশাপাশি বিভিন্ন উৎস থেকে কম দামে ইয়াবা ক্রয় করে বেশি দামে বিক্রির জন্য নিজেদের দখলে রেখেছিল। এ ঘটনায় আকবরশাহ থানায় মামলা করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর