শিরোনাম
২৬ ডিসেম্বর, ২০২৩ ২০:৩১

ওসিকে দেখে নেওয়ার হুমকি আওয়ামী লীগ প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ওসিকে দেখে নেওয়ার হুমকি আওয়ামী লীগ প্রার্থীর

চট্টগ্রামের বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী। হুমকির পর এ বিষয়ে জিডি করে ওসি। পরে জেলা পুলিশের বিশেষ শাখা রিটার্নিং কর্মকর্তার কাছে একটি প্রতিবেদন পাঠায়। ওই প্রতিবেদনে মোস্তাফিজুর রহমান চৌধুরীকে সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ নির্বাচনি পরিবেশের জন্য হুমকি বলে মন্তব্য করা হয়।

রিটার্নিং কর্মকর্তা এবং চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান জানান, বিষয়টি তদন্তের জন্য নির্বাচনি অনুসন্ধান কমিটিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, বিষয়টি নিয়ে মন্তব্য করা সমুচিত হবে না।

জিডি’র বিষয়ে বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ‘আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সাথে একটি ঘটনার পরিপ্রেক্ষিতে জিডি করেছি। এ বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এর চেয়ে বেশি কিছু বলতে পারবো না।’

চট্টগ্রাম জেলা পুলিশের বিশেষ শাখার দেওয়া প্রতিবেদনে বলা হয়, ১৯ ডিসেম্বর বাঁশখালী আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমানের সমর্থকদের সাথে সংঘর্ষে জড়ায় স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমানের সমর্থকরা। এ ঘটনায় থানায় মোস্তাফিজুরের এক অনুসারী বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে মামলা করেন। ঘটনার দুইদিন পর মজিবুরের এক অনুসারী বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলা গ্রহণের পর মোস্তাফিজুর ওসি তোফায়েল আহমেদের সরকারি নম্বরে ফোন করেন। এসময় গালিগালাজ করে ওসিকে দেখে নেওয়ার হুমকি দেন। ওসিকে হুমকি দেওয়ার ঘটনায় শুক্রবার বাঁশখালী থানায় পুলিশের পক্ষ থেকে জিডি করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর