৭ জানুয়ারি, ২০২৪ ১৯:২০

পটিয়ায় সামশুকে দেখে জনতার ‘ভুয়া ভুয়া’ স্লোগান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পটিয়ায় সামশুকে দেখে জনতার ‘ভুয়া ভুয়া’ স্লোগান

ছবি : ভিডিও থেকে নেওয়া

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের বিতর্কিত স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীকে দেখে ‘সামশু ভুয়া ভুয়া’ স্লোগান দিয়েছেন সাধারণ জনতা।

রবিবার দুপুরে পটিয়া সদরের আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরিদর্শনে এলে তোপের মুখে পড়েন সামশু।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার নির্বাচনের দিন দুপুরে পটিয়া পৌর সদরের আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে আসেন সামশুল হক চৌধুরী। তিনি কেন্দ্রে প্রবেশ করতে চাইলে বিগত সময়ে তার এবং স্বজনের হাতে নির্যাতনের শিকার হওয়া জনতা ‘সামশু ভুয়া ভুয়া’ স্লোগান দেন। এসময় তাদের সাথে যোগ দেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। একপর্যায়ে সামশুল হক কেন্দ্রে প্রবেশ না করে চলে যান। তিনবারের এমপি সামশুল হক চৌধুরী আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হওয়ার পর থেকে দলীয় নেতাকর্মীরা এড়িয়ে চলতে শুরু করেন। তিনি নির্বাচনি বৈতরণী পার হতে বিএনপি-জামায়াতের নেতা ও দলছুট নেতাকর্মীদের ওপর ভর করছিলেন। নির্বাচনের দিন শেষ মূহুর্ত পর্যন্ত তারাও ছিলেন না নির্বাচনের মাঠে।

এর আগে চট্টগ্রামের পটিয়ার বির্তকিত স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরী প্রচার প্রচারণার সময় বেশ কিছু এলাকায় জনরোষের শিকার হন। ঝাড়ু মিছিল, জুতা নিক্ষেপ, কান ধরে উঠবসসহ নানা ঘটনার শিকার হন তিনি ও তার অনুসারীরা।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর