৯ এপ্রিল, ২০২৪ ১২:৩৭

চুরির অপবাদে দারোয়ানকে হত্যা, ভবন মালিকের শ্যালকসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চুরির অপবাদে দারোয়ানকে হত্যা, ভবন মালিকের শ্যালকসহ গ্রেফতার ২

প্রতীকী ছবি

নগরীর চান্দগাঁও থানা এলাকায় চুরির অপবাদ দিয়ে এক দারোয়ানকে পিটিয়ে হত্যার অভিযোগে ভবন মালিকের দুই স্বজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-চন্দনাইশ পৌরসভার গাছবাড়িয়া এলাকার মৃত মাহমুদুল হকের ছেলে মো. ফোরকান উদ্দীন (৩৭) ও পটিয়া পৌরসভার বাহুলী এলাকার মৃত হাবিবুল্লাহর ছেলে মো. মামুন মিয়া (৩৮)।

রবিবার রাতে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এ ঘটনায় পলাতক রয়েছে হত্যাকাণ্ডে অভিযুক্ত ভবন মালিক ও তার ছেলে।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবির বলেন, ছিদ্দিক ম্যানশনের মালিক মো. আবু ছিদ্দিক দেশের বাইরে থাকেন। তার ছেলেও দেশের বাইরে থাকেন। রমজানে তারা দেশে আসেন। নিহত শহীদুল্লাহকে দারোয়ান হিসেবে নিয়োগ দিয়েছিলেন মালিকের শ্যালক ফোরকান উদ্দীন। রবিবার ভোরে চুরির অপবাদ দিয়ে দারোয়ানকে মারধর করেন বাড়ির মালিক, শ্যালক ও অন্যান্য সহযোগীরা। মারধরে তার মৃত্যু হলে কৌশলে তার স্বজনকে ডেকে মরদেহ দাফনের জন্য বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে নেওয়ার পর মরদেহ গোসলের জন্য নিলে তার শরীরের নানা স্থানে জখমের চিহ্ন দেখতে পায়।

তিনি বলেন, বিষয়টি তারা বাঁশখালী থানায় জানালে, তারা আমাদের কাছে বিষয়টি জানায়। এরপর রবিবার রাতে খাজা রোডের একটি বাসা থেকে ওই ভবন মালিকের শ্যালক ফোরকানকে ও বাসস্ট্যান্ড থেকে আরও একজনকে গ্রেফতার করি। এ ঘটনায় নিহত দারোয়ানের বোন মরিয়ম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর